শ্রেষ্ঠত্বের পুরস্কার পেলেন তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের সোহেল

২২টি সাজাসহ ৩৯টি গ্রেফতারী পরোয়ানা তামিল করে অক্টোবর হতে ডিসেম্বর পর্যন্ত তিন মাসে ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন তারাকান্দার ওসি আবুল খায়ের সোহেল।

সোমবার (১৮ জানুয়ারি) জেলা পুলিশের কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান সনদ ও সম্মাননা পুরস্কার তুলে দেন দায়িত্বশীল এ পুলিশ কর্মকর্তার হাতে।

এদিন ময়মনসিংহ ডিবির ওসি সহ ৫ পুলিশ কর্মকর্তাকে দায়িত্বশীলতার সাথে ভাল কাজ করায় তাদেরকে সম্মাননা প্রদান ও পুরস্কৃত করা হয়।

ময়মনসিংহ পুলিশ লাইন্সে জেলা পুলিশের কল্যাণ সভা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, জয়িতা শিল্পী, ফজলে রাব্বী, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ জেলা পুলিশের অন্যান্য পুলিশ অফিসার ও বিভিন্ন থানার ওসি এবং ফাঁড়ি পুলিশ পরিদর্শকগন উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার বলেন, পুরস্কারের আসায় নয়, দায়িত্বশীলতার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব কাজ করতে হবে। ভবিষ্যতে শুধু পুরস্কার নয়, দায়িত্বহীনতার জন্য তিরস্কার করা হবে।

সভায় ২০২০ সালের অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত ৩ মাসে উত্তম, ভাল, দায়িত্বশীলতার সাথে কাজ করায় ৫ পুলিশ অফিসারকে সম্মাননা প্রদান করা হয়।

তারাকান্দার ওসি আবুল খায়ের সোহেল বলেন, পুরস্কার বড় কথা নয়- পুরস্কারের কথা শুনলেই উৎসাহ, উদ্দীপনা ও কাজের গতি বেড়ে যায়। আমাকে পুরস্কৃত করায় আমি মাননীয় ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবা মহোদয়ের নিকট কৃতজ্ঞ। আমাকে সহযোগিতা করার জন্য তারাকান্দা থানায় কর্মরত সকল অফিসার ফোর্সদের ধন্যবাদ জানাই।

SHARE THIS POST

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *