নওশীন নুপুর – জয়দেবপুর গাজীপুর ঢাকা একজন প্রফেশনাল নারী প্রতারক

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে পরিচিত তা আমাদের সবার জানা। তাই দিনের পর দিন যেমন এর ব্যবহারকারী বাড়ছে সেইসাথে এতে কিছু কুচক্রী মহল দিন দিন বেড়েই চলছে।

তারা বিভিন্ন সোশ্যাল মিডিয়া ব্যবহার করে মানুষের সাথে প্রতারণা করে আসছে । আর আমাদের দেশে অত্যন্ত গুরুত্বপূর্ণ সোসাইল মাধ্যম হচ্ছে ফেসবুক।

তাই আমাদের দেশের প্রতারকরা ফেসবুকের মাধ্যমে বিভিন্ন ফাঁদ পেতে মানুষের কাছ থেকে প্রতারণা করে টাকা আদায় করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তারা বিভিন্ন সময়ে বিভিন্ন রকম প্রলোভন দেখিয়ে মানুষকে আকৃষ্ট করে তোলে। কেউ প্রেমের ছক এঁকে আবার কেউ দীর্ঘদিন মেসেঞ্জারে চ্যাট করে, অসুস্থতার কথা বলে বিভিন্ন রকমের তালবাহানা করে মানুষের কাছ থেকে টাকা আদায় করে থাকে। যদি টাকা না দেয়া হয় তাহলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তথ্য ফাঁস করে দিবে বলে হুমকিও দিয়ে থাকে।

সেই নারী প্রতারকের চক্রের একজন হচ্ছে নওশীন নুপুর , জয়দেবপুর, গাজীপুর , ঢাকা । সে প্রায় এক বছর ধরে বিভিন্ন মানুষের সাথে প্রেমের অভিনয় করে মেসেঞ্জারে খারাপ খারাপ ছবি বিনিময় করে মানুষকে ফাঁদে ফেলে থাকে। এবং একসময় বিপুল পরিমাণ অর্থের দাবি করে থাকে। যদি অর্থ না দিতে চাই তাহলে সে সকল তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দিবে বলেও হুমকি দেয়।

আমার দেখা যায় বিভিন্ন সময় মা অসুস্থ দাদি অসুস্থ এসব কথা বলে টাকা চেয়ে থাকে। এবং টাকা পাওয়ার পর আর কোনো খোঁজ পাওয়া যায় না। যে টাকা পাঠায় তাকে ব্লক করে দিয়ে থাকে।

গত 12 নভেম্বর 2020 এক সৌদি প্রবাসীর কাছ থেকে প্রায় 20 হাজার টাকা হাতিয়ে নেই বলে আমাদের কাছে তথ্য রয়েছে। সে তার মানসম্মানের ভয়ে মামলা করতে অনিচ্ছুক। কারন তার সাথে ছিল নওশীন নুপুরের প্রেমের সম্পর্ক। এবং সে যদি মামলা করে তাহলে তার ছবি এবং তার চ্যাট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে

................... Social Sharing .................